নগরীতে কবুতর ধরতে গিয়ে ছাদ থেকে পড়ে যুবক নিহত

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে বহুতল ভবনের ছাদ থেকে পড়ে এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় নগরীর নিউ মার্কেট সংলগ্ন দারু-চিনি প্লাজার ভবনের ছাঁদ থেকে পড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম সনি শেখ সৈকত (২২)। তিনি নগরীর ষষ্ঠিতলা এলাকার মো. ইকবাল হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই ছয়তলা ভবনের ছাদে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিলেন। এসময় একটি কবুতর ভবনের ছাদে দেখতে পেয়ে এটিকে ধরতে গিয়ে পা পিছলে ছাদ থেকে নিচে পড়ে যায়। পরে আশেপাশের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিষয়টি নিশ্চিত করে রামেক হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ বেলাল উদ্দিন বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই যুবককে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে জানতে পারি ওই লোক কবুতর ধরতে গিয়ে ছাদ থেকে পড়ে গিয়েছে। কিন্তু ওই যুবক মারা গিয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক।
নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনেছি। জানার পরেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ দ্রুত ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালে যাওয়ার আগেই তিনি মারা যায়। পরে ওই যুবকের মরদেহের ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।’


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ | সময়: ৬:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ