সর্বশেষ সংবাদ :

দুর্ঘটনার শিকার বনপাড়ার শিশুটির হাসপাতালে মৃত্যু

বড়াইগ্রাম প্রতিনিধি: মানিকগঞ্জ থেকে বিয়ের বর-কনেকে নিয়ে নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় ফেরার পথে বরযাত্রী বাহী মাইক্রোবাসের দুর্ঘটনায় আহত আল-শাফি (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এতে এ দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা পাঁচে দাঁড়াল। বুধবার রাতে ঢাকার একটি হাসপাতালের আইসিইউ এ চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়। নিহত আল শাফি বনপাড়া পৌরসভার পূর্ব কালিকাপুর মহল্লার মশিউর রহমান বাবুর ছোট ছেলে। সে পশ্চিম কালিকাপুর হাফেজিয়া মাদরাসার ছাত্র ছিলো।
জানা যায়, গত সোমবার রাতে মানিকগঞ্জে বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বনপাড়ায় বরের বাড়ি ফেরার পথে সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঔল ব্রিজে বরযাত্রীবাহী মাইক্রোবাসটি দুর্ঘটনার শিকার হয়।
এতে বরের ভগ্নিপতি বড়াইগ্রামের বনপাড়ার আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর আলম (৫০) ও তার স্ত্রী পান্না বেগম (৪৩), মাইক্রোবাস চালক মাঝগ্রামের নূর মোহাম্মদের ছেলে সেলিম হোসেন (৩৫) এবং কনের ভগ্নিপতি মানিকগঞ্জের রফিকুল ইসলাম (৪৫) মারা যান। আহতদের মধ্যে শিশু নাফি (৮) ও আল শাফি (৫) কে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার মহাখালী ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলো।
বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একে একে পরিবারের ৫ জন মানুষ মারা গেলো। একটি পরিবারের জন্য এর চেয়ে বড় আঘাত আর কিছু হতে পারে না।


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ