সর্বশেষ সংবাদ :

অবশেষে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক: নিউজিল্যান্ডে শুক্রবার শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজের খেলা। অধিনায়ক সাকিব আল হাসানের দলের সঙ্গে যোগ দিয়েছেন ঠিক আগের দিন, গতকাল বৃহস্পতিবার।
ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ শেষ করে ৪ অক্টোবরই (মঙ্গলবার) নিউজিল্যান্ডে পৌঁছানোর কথা ছিল সাকিবের। কিন্তু ভিসাজনিত ঝামেলায় পড়ে সময়মতো দলের সঙ্গে যোগ দেওয়া হয়নি তার। বিসিবি জানায়, ২ অক্টোবর লস অ্যাঞ্জেলস থেকে তাহিতি হয়ে বিমান ভ্রমণের পরিকল্পনা ছিল টাইগার অধিনায়কের। কিন্তু ট্রানজিট ভিসায় ঝামেলা দেখা দেয়।
যে কারণে সেদিন আর লস অ্যাঞ্জেলস থেকে বিমানে ওঠা হয়নি সাকিবের। এজন্যই মূলত পিছিয়ে যায় সাকিবের নিউজিল্যান্ড যাওয়ার সময়। পুনরায় মঙ্গলবার লস অ্যাঞ্জেলস থেকে নিউজিল্যান্ডের উদ্দেশে যাত্রা করেন সাকিব। দীর্ঘ ভ্রমণ শেষে অবশেষে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি।
এই বিষয়ে অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ বিসিবির এক ভিডিওবার্তায় বলেন, ‘সাকিব ভাই আজ আমাদের সাথে যোগ দিয়েছেন। আমাদের টিমের জন্য এটা বড় একটা অ্যাডভান্টেজ। গত সিরিজে সাকিব ভাই ছিলেন না। এখন যেহেতু উনি এসেছেন, আমাদের দলটা পরিপূর্ণ হয়েছে। আমরা একসঙ্গে অনুশীলন করে মাঠে নামতে পারব।’


প্রকাশিত: অক্টোবর ৭, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর