নওগাঁয় শতবর্ষীয় বারো ব্যক্তি পেলেন সম্মাননা

নওগাঁ প্রতিনিধি: আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে নওগাঁয় শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। দিবস উপলক্ষে শনিবার নওগাঁ সার্কিট হাউজ থেকে জেলা প্রশাসন, জেলা সমাজসেবা, প্রবীণ হিতৈষী সংঘ ও এনজিও সংস্থা রিসোর্স ইন্টগ্রেশন সেন্টার রিকের আয়োজনে এক শোভাযাত্রা বের হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোভাযাত্রার নেতৃত্ব দেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। এসময় অতিরিক্ত পুলিশ সুপার কে.এম.এ মামুন খান চিশতী, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক নুর মোহাম্মদ, ডেপুটি সিভিল সার্জন ডা. মুনির আলী আকন্দ, জেলা শহর সমাজসেবা কর্মকর্তা তারিকুল ইসলাম, বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ জেলা শাখার সভাপতি আলহাজ¦ আব্বাস আলী সরদার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, এনজিও সংস্থা রিক- নওগাঁর এরিয়া ম্যানেজার শফিকুল ইসলাম, সাপাহার এলাকার এরিয়া ম্যানেজার মোয়াজ্জেম হোসেন, নওগাঁ শাখার ব্যবস্থাপক এরফানুল হকসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও প্রবীনরা উপস্থিত ছিলেন। পরে জেলা প্রশাসকের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভা শেষে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিপ্তরের উদ্যোগে জেলার বদলগাছী উপজেলার দোনইল গ্রামের ১২৪ বছর বয়সী প্রবীণ বৃদ্ধা আছিমন বেগমসহ ১২জন শতবর্ষীয় প্রবীণদেরকে সম্মাননা স্বরুপ নগদ ১০হাজার করে টাকা ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।


প্রকাশিত: অক্টোবর ২, ২০২২ | সময়: ৬:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ