দুর্গাপুরে জমি নিয়ে দ্বন্দে প্রতিপক্ষের হামলায় আহত ৫

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর উপজেলার পানানগর ইউনিয়নের গোলাবাড়ি গ্রামে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে একই পরিবারের ৫ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনার পর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনো কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ করেননি।

চিকিৎসাধীন আরেক ব্যক্তি

 

 

 

জানা যায়, উপজেলার গোলাবাড়ি গ্রামের মৃত আজাহার আলীর প্রথম স্ত্রীর পক্ষের তিন ছেলে এবং দ্বিতীয় স্ত্রীর ছেলে পক্ষের মধ্যে জমিজমা নিয়ে বিবাদ চলছিল। দ্বিতীয় স্ত্রীর পাঁচ সন্তান প্রথম স্ত্রীর সন্তানদের বিবাদমান জমির অংশ না দিয়ে জবরদখল করে ভোগদখল করছিল। প্রথম স্ত্রীর ছেলেরা তাদের হিস্যা অনুযায়ী জমি চাইতে গেলে বারবার তাদের বিভিন্ন প্রকার হুমকি ধামকী ও মিথ্যা মামলা দিয়ে তাদেরকে হয়রানি করা হয় এবং পৈত্রিক সম্পত্তি হতে বঞ্চিত করা হয়।

 

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টার দিকে আজাহার আলীর ২য় পক্ষের ৫ ছেলে, ছেলের বউ, মেয়ে জামাই সহ দেশীয় অস্ত্র নিয়া প্রথম পক্ষের দুই ছেলে শফিকুল, নজরুল, নজরুলের স্ত্রী, শফিকুলের ছেলে তাঁজিদুল, শফিকুলের শ্যালক সহ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত ও জখম করে। এ ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

 

প্রতিপক্ষের মধ্যে রফিকুল ইসলাম, মশিউর রহমান, আলাউদ্দিন, আলাউদ্দিনের পুত্র নাদিম, মুফিরের ছেলে মেরাজ ও মেরাজের পুত্র জিএম সহ হামলায় অংশ নেন বলে স্থানীয়রা জানান। ঘটনার পর পুলিশের উপস্থিতিতে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সানশাইন / শামি


প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২ | সময়: ১০:০৪ অপরাহ্ণ | Daily Sunshine