সর্বশেষ সংবাদ :

মোহনপুরে জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় 

 

 
মোহনপুর প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে মোহনপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বুধবার রাত ৮ টায় মোহনপুর উপজেলার তুলসীক্ষেত্রে আলোচনা সভা ও কেক কাটা হয় এবং আগামী ১৭ অক্টোবর ২০২২ খ্রি. তারিখ আসন্ন রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল’কে জয়যুক্ত করার লক্ষে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী জেলা’র সাধারণ সম্পাদক সাবেক এমপি ও রাজশাহী জেলা পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা। সভাপতিত্ব করেন মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. মোঃ আব্দুস সালাম।

 

প্রধান বক্তা হিসেবে বক্তৃতা রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আয়েন উদ্দিন এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ আলী কামাল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজশাহী জেলা পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. আলহাজ্ব জাকিরুল ইসলাম সান্টু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আব্দুস সামাদ ও মোঃ আলফোর রহমান। আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীন, জেলা যুবলীগ সভাপতি মোঃ আবু সালেহ সহ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানজিতা আক্তার রিক্তা এবং উপজেলাধীন ইউনিয়ন পরিষদ সমূহের চেয়ারম্যানবৃন্দ।

 

সঞ্চালনা করেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ।মতিবিনিময় সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান আজাদ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, আহ্সানুল হক পিন্টু, মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মকিদুজ্জামান জুরাত, উপ-দপ্তর সম্পাদক পংকজ দে, উপ-প্রচার সম্পাদক সিদ্দিক আলম, জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশরহাট পৌরসভার মেয়র শহীদুজ্জামান শহীদ, মহানগর আওয়ামী লীগের সদস্য আশরাফ উদ্দিন খান, খায়রুল বাশার শাহীন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আযম সেন্টু, জেলা স্বে”ছাসেবক লীগের সহ-সভাপতি বদিউজ্জামান বদি, মহানগর স্বে”ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেডু সরকার, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুলতানুর আরেফিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ডলি খাতুন, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক তাসকিন পারভেজ সাতিল, ধুরইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেলোয়ার হোসেন, খাসিগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাহারুল ইসলাম, রায়ঘাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবলু হোসেন, মৌগাছি ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মান্নান, জাহানাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হযরত আলী।

 

 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন মোহনপুর উপজেলা আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ, মোহনপুর উপজেলার অন্তর্গত সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদ সমূহের সদস্যবৃন্দ, পৌরসভার কাউন্সিলরবৃন্দ এবং দলীয় সংগঠনের সর্বস্তরের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ | সময়: ৮:৪৬ অপরাহ্ণ | Daily Sunshine