বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

.বাগাতিপাড়া প্রতিনিধিঃ

নাটোরের বাগাতিপাড়ায় ট্রেনে কাটা পড়ে প্রাণ হারিয়েছে রাসেল আলী (২০)। সে একই এলাকার জমির উদ্দিনের ছেলে এবং নাটোর প্রাণ এগ্রো ফ্যাক্টরির শ্রমিক। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৩ টায় দিকে স্বরপপুর-ইসলামপুর ২৩১নং রেলগেট সংলগ্ন এলাকায় একতা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে।

পরিবার সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় আজকেও ভোরে উঠে মাকে খাবার রান্না করতে বলে রেল লাইনের উপরে যায় রাসেল। এ ঘটনার ১ ঘন্টা পর তাকে ডাকাডাকি করে খুঁজে না পেয়ে রেল লাইনের উপরে উঠে তাকে পড়ে থাকতে দেখেন মা। প্রায়ই রাসেল অজ্ঞান হয়ে যায়, আজকেও অজ্ঞান হয়েছে ভেবে কাছে গিয়ে তার ক্ষত-বিক্ষত লাশ দেখতে পান তিনি।

পরে তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে। বাগাতিপাড়া মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেলনাইনের ওপর থেকে মৃতদেহ সরিয়ে রাখে।

মালঞ্চী রেলওয়ে স্টেশন ভারপ্রাপ্ত মেট মোস্তাক আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত সাড়ে তিনটার দিকে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস নাটোর স্টেশনে আসে। ট্রেনটি বাগাতিপাড়ার স্বরুপপুর রেলগেইট অতিক্রম করার সময় ওই যুবক কাটা পড়ে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিউল আযম জানান, ঘটনাটি অবহিত হওয়ার পর রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে রওনা হয়েছে। এ ব্যপারে একটি ইউ.ডি মামলা রুজু করা হয়েছে।

 

 

 

 

সানশাইন/তৈয়ব

 

 


প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২ | সময়: ৭:২৪ অপরাহ্ণ | Daily Sunshine