সর্বশেষ সংবাদ :

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বাঘায় যুবমহিলা লীগের খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার,বাঘা : বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার সরের হাট কল্যানী শিশু সদন(এতিম খানায়) রাজশাহী জেলা যুবমহিলা লীগের উদ্যোগে এই খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণের পূর্বে সংক্ষিপ্ত পরিসরে জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা বিপাশা খাতুন বলেন, ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের মধুমতী নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন আমাদের প্রিয় নেত্রী ও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জ্যেষ্ঠ সন্তান । তার শৈশবকাল কাটে পিত্রালয়ে। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকে প্রত্যক্ষ রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হন তিনি। বর্তমানে শুধু জাতীয় নেতাই নন, তিনি আজ একজন বিচক্ষণ বিশ্বনেতা হিসেবে অবতীর্ণ হয়েছেন। আমরা তাঁর দীর্ঘ আয়ু কামনা করছি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু , আ’লীগ নেতা অধ্যাপক আবু বাক্কার সিদ্দিক, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, গড়গড়ি ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিছুর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম ও উপজেলা মহিলা আ’লীগ নেত্রী রিতা বেগম-সহ বাঘা উপজেলা যুব মহিলা লীগের অন্যান্য নেত্রীবৃন্দ।

বাঘা কল্যানী শিশু সদনের পরিচালক পল্লী চিকিৎসক সমেশ উদ্দিন বলেন, আজ প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আমার এতিমরা এক বেলা খাবার পেলো।এ জন্য আমি গর্বিত। আমি এবং আমার এতিমরা দোয়া করবো মাননীয় প্রধান মন্ত্রী যেনো দীর্ঘ দিন বেচে থেকে পিতার স্বপ্ন পূরণ সহ দেশ ও জাতির উন্নয়নে কাজ করে যেতে পারেন।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২ | সময়: ৩:১৬ অপরাহ্ণ | সানশাইন