বৃদ্ধা মর্জিনা বেগম (টুনি বেওয়া)’র পাশে দাঁড়ালেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

আশি বছর বয়সী মর্জিনা বেগম (টুনি বেওয়া)’র পাশে দাঁড়িয়েছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন । রোববার (৪ সেপ্টেম্বর) সকালে ওই বৃদ্ধাকে দেখতে যান এবং তার খোঁজ খবর নেন। ।

জেলা প্রশাসক জানান, প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে একজন মানুষ ও অসহায় ও গৃহহীন থাকবে না। এটি তিনি অঙ্গীকার করেছেন। এই ঘটনা যে ঘটিয়েছে সে বড় অপরাধ করেছেন। পিতা-মাতা একটি ভালোবাসার জায়গা তাকে এরকম করা ঠিক হয়নি। আমরা জেনেছি মাননীয় প্রধানমন্ত্রীর সামাজিকতা ও নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক ভাতার কার্ড তার রয়েছে। আমরা তার জন্য কিছু সাহায্য সহযোগিতা নিয়ে এসেছি এবং তার সুস্থতার জন্য যাবতীয় সহায়তা জেলা প্রশাসন করবে। পাশাপাশি তার ছেলেকে আইনের আওতায় আনা উচিত কারণ তার শিক্ষা হওয়া দরকার।

 

এ সময় জেলা প্রশাসকের সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান,সহকারী কমিশনার (ভূমি) নাইমা খাঁন, জেলা পরিষদের সাবেক সদস্য আবদুল হাকিম, এনডিসি মোঃ তৌফিক আজিজ।

 

উল্লেখ্য, গত শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল সংলগ্ন বালিগ্রাম এলাকায় খাটলিতে শুইয়ে আশি বছর বয়সী বৃদ্ধাকে রাস্তার ধারে ফেলে যান তার সন্তান। ঘটনাটি জানার পর তার দায়িত্ব গ্রহণের ঘোষাণা দেন জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ | সময়: ১০:৪৯ অপরাহ্ণ | Daily Sunshine