পুলিশের সহায়তায় মায়ের কোল ফিরে পেলো দুই শিশু

 

 

স্টাফ রিপোর্টারঃ

 

রাজশাহী মহানগরীতে আরএমপি’ র শাহমখদুম থানা পুলিশের প্রচেষ্টায় হারিয়ে যাওয়া ৯ বছর বয়সী মোছা: পলি খাতুন ও ৬ বছর বয়সী মো: জিসান ফিরে পেয়েছে তার মা-কে। নিখোঁজ সন্তানদের ফিরে পেয়ে আনন্দে আত্মহারা মা মো: জোসনা খাতুন।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর মোছা: জোছনা বেগমের সাথে তার স্বামী পলাশের বিবাহ বিচ্ছেদ হয়। জোসনা বেগম তার দুই সন্তান ৯ বছর বয়সী মোছা: পলি খাতুন ও ৬ বছর বয়সী মো: জিসানকে নিয়ে চন্দ্রিমা থানার চৌধুরী পাড়ার এলাকায় বসবাস করতো।

গত ১ সেপ্টেম্বর, ২০২২ সন্ধ্যা সাড়ে ছয়টায় পলি ও জিসান তাদের বাবা পলাশের সাথে দেখা করে বাড়ি ফেরার সময় পথ হারিয়ে ফেলে। এদিকে জোসনা বেগম পলি ও জিসানকে আশপাশ খোঁজাখুঁজি করে না পেয়ে শাহমখদুম থানায় নিখোঁজ জিডি এন্ট্রি করে।

 

উক্ত জিডির পরিপ্রেক্ষিতে এসআই মো: মমতাজ উদ্দিন অনেক খোঁজাখুঁজি করে কাটাখালী থানার সহায়তায় হরিয়ান রেল স্টেশন এলাকা হতে শিশু দুটিকে উদ্ধার করে।

 

পরবর্তীতে রাজশাহী মহানগর শাহমখদুম থানাতে শিশু দুইটিকে তার মায়ের হাতে তুলে দেওয়া হয়। শিশু দুইটিকে ফিরে পেয়ে মা জোসনা বেগম অত্যন্ত আনন্দিত। তিনি-সহ তার নিকট আত্মীয়রা আরএমপি শাহমখদুম থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২ | সময়: ৯:৩৯ অপরাহ্ণ | Daily Sunshine