পবার বড়গাছিতে ফুটবল টুনামেন্টের উদ্বোধন 

পবা প্রতিনিধি

 

রাজশাহীর পবা উপজেলার ০৮ নং বড়গাছি ইউনিয়নের ০৮ নং ওয়ার্ডের ভালাম স্কুল মাঠে ভালাম যুব সমাজ কল্যাণ সংঘ কর্তৃক আয়োজিত মিনি বার ফুটবল টুর্নামেন্ট ২০২২ এর শুভ উদ্বোধন করেন চেয়ারম্যান শাহাদৎ হোসাইন সাগর।
শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুনামেন্টের উদ্বোধন করেন তিনি।

 

প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান সাগর উপস্থিত সকলের উদ্দেশ্য বলেন, ‘আজকের শিশুরাই আগামীদিনের ভবিষ্যত। খেলাধুলার মাধ্যমে সমাজ থেকে শিশুরা খারাপ কাজ থেকে বিরত থাকে। খেলাধুলা করলে শরীরচর্চা হয়। খেলাধুলা করলে শরীর ও মন উভয়ই ভালো থাকে, খারাপ কোন কাজ কিংবা মাদক থেকে বিরত থাকে।

 

আপনারা দেখেছেন আমি আমার ইউনিয়নে খেলাধূলা বিকশিত করার জন্য ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে খেলার সামগ্রী বিতরণ করেছি, ফুটবল দিয়েছি যাতে সবাই খেলাধুলা করতে পারে। আজকে যে সকল যুবক এই মাঠে ফুটবল টুনামেন্টের আয়োজন করেছে তাদের কে আমি আমার বড়গাছি ইউনিয়নের পক্ষ থেকে সাধুবাদ জানাই।

 

 

আগামীতে আরে বড় পরিসরে, আরো বেশি টিম নিয়ে আরো বড় আয়োজনে টুনামেন্ট করতে হবে যাতে খেলাধুলার প্রতি সবাই ফিরে আসে। যেখানেই খেলাধুলা হবে সেখানেই আমার বড়গাছি ইউনিয়নের পক্ষ থেকে সর্বাতক সহযোগিতা থাকবে’।

 

এইসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়গাছি ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মেম্বার স্বপন আলী, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পবা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সদস্য আনসার আলী, , সাবেক ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল জলিল সহ আরো উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

 

উল্লেখ্য উক্ত টুনামেন্টে ৩২ টি দলের অংশগ্রহণে ৪ দিন ব্যাপী এই খেলাটি চলবে বলে খেলা পরিচালনা কমিটি থেকে জানানো হয়েছে এবং টুনামেন্টে সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড় কে পুরষ্কার দেওয়া হবে।

সানশাইন / শামি


প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ | সময়: ৭:২৫ অপরাহ্ণ | Daily Sunshine