সর্বশেষ সংবাদ :

নদী থেকে জেলের মৃতদেহ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় মাছ ধরতে গিয়ে বড়াল নদীর পানিতে ডুবে যাওয়া দবির শাহ (৫০) নামের একজন জেলের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। বৃহস্পতিবার সন্ধা সাড়ে ছয়টার দিকে বাগাতিপাড়া ও বড়াইগ্রাম সীমান্তবর্তী রামগাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। দবির শাহ উপজেলার চন্দ্রখৈইর এলাকার বাসিন্দা।

 

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় কয়েকজন জেলে বিকেলে বেড় জাল দিয়ে নদীতে মাছ ধরতে নেমে ছিলেন। নদীতে স্রােত থাকায় জাল নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে পড়ে। এক পর্যায়ে সবাই জাল ছেড়ে দেয়। কিন্তু দবির শাহ জালের সাথে পানিতে ডুবে যান। অনেক খোঁজা-খুঁজি করেও স্থানীয়রা তাঁকে না পেয়ে ৯৯৯ ফোন দিলে বনপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় দেড় ঘন্টার চেষ্টায় জালসহ মৃতদেহ উদ্ধার করে।

 

 

 

বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আকরামুল হাসান তুষার জালের সাথে পা পেঁচিয়ে পানিতে ডুবে গেছেন বলে তাদের প্রাথমিক ধারণার কথা জানান।

 

 

 

বাগাতিপাড়ার দয়ারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুর রহমান মিঠু বলেন, দবির শাহ তাঁর ইউনিয়নের একজন বাসিন্দা ছিলেন। মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে । পরিবারের সদস্যসহ স্থানীয়দের দাবি অনুযায়ী দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ | সময়: ৭:০৩ অপরাহ্ণ | Daily Sunshine