নওহাটা পৌর ও পবা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার: নওহাটা পৌরসভা ও পবা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। র‌্যালিপূর্বক প্রধান অতিথির বক্তব্যে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুল হক মিলন বলেন, এই সরকারের পায়ের তলায় মাটি না থাকায় ভয়ে এখন বিএনপির কর্মসূচীতে বাধা প্রদান করছে। পুলিশ দিয়ে হয়রানী করছে।
প্রধান অতিথি আরো বলেন, এই সরকারের বিদায় ঘন্টা বাজতে শুরু করেছে। সেজন্য বিএনপিকে মরন কামড় দিতে উঠে পরে লেগেছে। আসল খেলা শুরু হবে আগামীতে। এই বিনা সরকারকে বিতারিত করতে একদফা দাবীতে আন্দোলন শুরু হবে। এই আন্দোলনে আওয়ামী লীগ পালিয়ে কুল পাবেনা বলে উল্লেখ করেন তিনি। র‌্যালি ও সমাবেশে সভাপতিত্ব করেন নওহাটা পৌর বিএনপির আহ্বায়ক ও জেলা বিএনপি’র সদস্য সাবেক পৌর মেয়র শেখ মকবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সদস্য অধ্যাপক আব্দুর রাজ্জাক, রাজাপাড়া থানা বিএনপি’র সাবেক সভাপতি শওকত আলী, নওহাটা পৌর বিএনপি’র সদস্য সচিব রিফকুল ইসলাম, শাহ্ মখ্দুম থানা বিএনপি’র সাবেক সভাপতি মাসুদ সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন ও ধুরইল ইউপি সাবেক চেয়ারম্যান কাজিম উদ্দিন।

উপস্থিত ছিলেন পারিলা বিএনপি নেতা শফিকুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ সুইট, যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল কাদের বকুল, মহানগর যুবদলের সদস্য সচিব রফিকুল ইসলাম রবি, জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি সুলতান আহাম্মেদ ও মোজাফ্ফর হোসেন মুকুল, মহানগর কুষক দলের সাবেক সদস্য সচিব গোলাম সাকলায়েন ইকো, মহানগর ছাত্র দলের সিনিয়র সহ-সভাপতি মর্ত্তজা ফামিনসহ বিএনপি,অঙ্গ ওসহযোগি সংগঠনের সকল পর্যায়ে নেতাকর্মী।


প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২২ | সময়: ৫:৩৮ পূর্বাহ্ণ | সুমন শেখ