আক্কেলপুরে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, সীল

আক্কেলপুর প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নাবা-আয়াত ডায়াগনস্টিক সেন্টার নামের একটি প্রতিষ্ঠান সিলগালা ও তিনটি প্রতিষ্ঠানে পৃথকভাবে ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে পৌর সদরের তিনটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত। এসময় ওই তিনটি প্রতিষ্ঠানে অপরিচ্ছন্ন পরিবেশ, বিভিন্ন রেজিস্ট্রার, লাইসেন্স নবায়ন না থাকা সহ বিভিন্ন অপরাধে পৃথকভাবে তিনটি প্রতিষ্ঠানে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।
মেয়াদউত্তির্ণ ঔষধ, লাইসেন্স নবায়ন না থাকার অপরাধে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নাবা-আয়াত ডায়গনস্টিক সেন্টার সীলগালা এবং ৫ হাজার টাকা জরিমানা, হাসপাতাল গেট সংলগ্ন বিসমিল্লাহ ডায়াগনষ্টিক সেন্টারে ৫ হাজার এবং ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে ২ হাজারসহ মোট ১২ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। অভিযানটি পরিচালনা করেন, জয়পুরহাট জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলাম। উপস্থিত ছিলেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জুবাইর মো. আল-ফয়সাল।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রিফাতুল ইসলাম বলেন, ‘বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক গুলোতে অনিয়ম, অব্যবস্থাপনা, চিকিৎসক অনুপস্থিত থাকাসহ বিভিন্ন অপরাধে একটি প্রতিষ্ঠান সীলগালা ও পৃথকভাবে তিনটি প্রতিষ্ঠানে জরিমানা করা কয়েছে। এধরনের অভিযান নিয়মিত অব্যহত থাকবে’।


প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর