এম পি কে নিয়ে কটুক্তি করায় জনগনের তোপের মুখে পালালেন ইউ পি চেয়ারম্যান

স্টাফ রিপোর্টার

 

এম পি কে নিয়ে কটুক্তি করাই জনগনের ধোলায় খেয়ে পালালেন ইউ পি চেয়ারম্যান, রাজশাহী ব্যুরোঃ রাজশাহী ০১ আসন গোদাগাড়ী- তানোর এর সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী কে নিয়ে কটূক্তি করায় রবিবার বিকেলে  জনগণের গণধোলাই খেয়ে ইউনিয়ন পরিষদ ছেড়ে পালালেন গোদাগাড়ী মাটিকাটার ইউপি চেয়ারম্যান মোঃ সোহেল রানা।

 

গত ১৫, আগস্ট উপলক্ষে মাটিকাটা ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গ সংগঠনের এক আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী -১ গোদাগাড়ী- তানোরের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এম পি।

 

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এম পি ১৫, আগস্ট এর সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন, প্রধান অতিথির বক্তব্য শেষে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এম পি, কে ৬,নম্বর মাটিকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে অনেক অনিয়ম এবং দুর্নীতির কথা বলে অত্র ইউনিয়নের জনগণ।

 

সেই কথার পরিপ্রেক্ষিতে এম পি, বলেন আপনারাই তো একজন মাদক সম্রাট কে ইউনিয়ন পরিষদের চেয়ারমান বানিয়েছেন আপনারা নিজেদের সমস্যা নিজেরাই তৈরি করেছেন এর ফল আপনাদের কেই ভোগ করতে হবে। এমপি”র এই বক্তব্যকে বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে সোহেল চেয়ারম্যানের সমর্থক কারিরা এমপির বিরুদ্ধে বাজে কথা বার্তা লেখালেখি করতে থাকে। জনগন আরো বলেন মাত্র দুই দিন ইউনিয়ন পরিষদে আসেন চেয়ারম্যান বিভিন্ন কাজের জন্য গেলে তাকে পাওয়া যায় না।

 

এর পরিপ্রেক্ষিতে সাধারন জনগন ক্ষিপ্ত হয়ে মাটিকাটা ইউনিয়নের পিরিজপুর এলাকায় জনগণের গণধোলাই খেয়ে পালিয়ে যাই মোঃ সোহেল রানা। কিছুদিন আগে এক নারীকে তার বাসায় নিয়ে মাস্তি করার সময় পুলিশের হাতে নাতে ধরা খেয়ে পালিয়ে যাই, এবং মাটিকাটা ইউনিয়ন পরিষদের ০৬,টি ভুয়া প্রকল্প দেখিয়ে ২২ লক্ষ টাকা আত্মসাৎ করার অভিযোগ ও উঠেছে চেয়ারম্যান সোহেল রানার বিরুদ্ধে। এই নিয়ে সংবাদ সম্মেলন করেছিলেন দুই ইউ পি সদস্য।


প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২ | সময়: ১১:৪৬ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর