সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে জেলা পুলিশের বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত 

স্টাফ রিপোর্টার

রাজশাহী জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষ সোমবার বেলা সাড়ে বারোটায় হল অব ইউনিটে আইন শৃংখলা ও অপরাধ পরিস্থিতি সংক্রান্তে বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম,পিপিএম।

 

সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার)। বিশেষ মতবিনিময় সভায় রাজশাহী জেলা পুলিশের সিনিয়র অফিসারগনসহ আটটি থানার অফিসার ইনচার্জ, ছয়টি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, জেলা বিশেষ শাখার অফিসারবৃন্দ ও বিভিন্ন ইউনিটের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথি ডিআইজি জনবান্ধব পুলিশিং নিশ্চিত করতে থানার অফিসার ইনচার্জদের নির্দেশনা প্রদান করেন। প্রত্যাশিত সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানি বা অনিয়মের শিকার না হয় এবং তাৎক্ষণিকভাবে সহজেই আইনগত সেবা পেতে পারেন সে বিষয়ের উপর বিশেষ গুরত্বারোপ করেন। মাদক-সন্ত্রাস-জঙ্গীবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বজায় রেখে পুলিশের চলমান অভিযান জোরদার করার নির্দেশনা প্রদান করেন। সকলকে দেশপ্রেম, পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে বিশেষ দিকনির্দেশনা প্রদান করা হয়।

সানশাইন / শাহ্জাদা মিলন


প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২ | সময়: ১১:০৮ অপরাহ্ণ | Daily Sunshine