সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে নিখোঁজ গৃহবধূ আট মাসেও উদ্ধার হয়নি

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে নিখোঁজের সাড়ে আট মাস পেরিয়ে গেলেও গৃহবধু কুলসুম খাতুন (২৬) উদ্ধার হয়নি। নিখোঁজ কুলসুম উপজেলার নগর ইউনিয়নের জালোড়া গ্রামের সাদেকুল ইসলামের স্ত্রী ও পাঁচবাড়ীয়া গ্রামের করিম সরকারের মেয়ে। প্রায় চার বছর আগে বিয়ে হলেও তার কোন সন্তান ছিলো না বলে জানা গেছে।
স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, গত ২০২১ সালের ১৫ ডিসেম্বর সকালে কুলসুম বাবার বাড়ি থেকে একাই স্বামীর বাড়িতে যাওয়ার জন্য বের হন। তখন তার মা তাকে প্রতিবেশী ভ্যান চালক আবু তাহেরের অটোভ্যানে উঠিয়ে দেন। পরে কয়েন বাজারে পৌঁছে তিনি অন্য যানবাহনে উঠার জন্য ভ্যানের ভাড়া দিয়ে নেমে যান।
কিন্তু বিকাল পর্যন্ত বাড়িতে না পৌঁছায় তার স্বামী সাদেকুল ইসলাম শ^াশুড়িকে মোবাইলে বিষয়টি জানান। এরপর সবাই মিলে বিভিন্ন আত্নীয় স্বজনসহ সম্ভাব্য সবখানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাননি। পরে তার ভাই সাইফুল ইসলাম থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
কিন্তু দীর্ঘদিনেও তিনি উদ্ধার না হওয়ায় জীবনহানীর শঙ্কায় তার বাবা-মা অসুস্থ হয়ে পড়েছেন। কেউ তার খোঁজ পেলে থানায় বা ০১৭৪৬-৬৯৮০৫৫ নম্বরে জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।
বড়াইগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রহিম জানান, অনুসন্ধান চলছে। এছাড়া দেশের বিভিন্ন থানায় ম্যাসেজ দেয়া হয়েছে। তাকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করা হবে।


প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২ | সময়: ৫:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর