সর্বশেষ সংবাদ :

বাঘায় র‍্যাবের হাতে ৮৭৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দু’জন মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার,বাঘা : রাজশাহীর বাঘায় ৮৭৬ পিচ নেশাজাতীয় ইয়ায়া ইয়াবাট্যাবলেট সহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার চন্ডিপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার বাংলাবাজার এলাকার শাহাবউদ্দিন সরকার ও মোঃ মইনুল হক ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সিপিসি-২ নাটোর ক্যাম্প, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ২৫ আগস্ট বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে বাঘা উপজেলার চন্ডিপুর বাজার এলাকায় কোম্পানী অধিনায়ক, অতিঃ পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করেন । এ অভিযানে তাঁরা ৮৭৬ পিচ ইয়াবা ট্যাবলেট ,দুইটি মোবাইল এবং তিনটি সীমকার্ড জব্দ করেন।

র‌্যাবের একটি মুখপত্র জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত আলামত ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে বহন করা সহ তারা যে পেশাদার মাদক ব্যবসায়ী এ কথা উপস্থিত সাক্ষীদের সম্মুখে স্বীকারুক্তি দিয়েছেন । এরা দীর্ঘদিন যাবৎ আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকী দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক ক্রয়-বিক্রয় করে আসছে বলেও স্বীকার করেন। এদের একজনের পিতার নাম হাশেম সরকার এবং অপরজনের পিতা মৃত মজিবর রহমান।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান , আটককৃত দু’জনের নামে র‌্যাবের পক্ষ থেকে বৃহস্পতিবার রাতে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। অত:পর শুক্রবার সকালে তাদেরকে জেল হাজতে প্রেরণ করেছি।


প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২ | সময়: ২:২৪ অপরাহ্ণ | সানশাইন