তানোরে ট্রাক চাপায় প্রাণ হারালেন যুবক

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোর গোল্ল্াপাড়া বাজারে বৃহস্পতিবার বিকালে মোটরসাইকেল চালাতে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাইম হোসেনজ (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।
এসময় প্রত্যক্ষদর্শিরা তাকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঘাতক ট্রাককে চালক পালিয়েছে তবে ট্রাক আটক করেছে পুলিশ।
তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, নিহত যুবক তানোর পৌর এলাকার তানোর গ্রামের সাইফুল ইসলামের পুত্র। নাইম তানোর থানার মোড়ে অটো-মেকানিক্সের কাজ করতো।
বিকাল ৬ টার দিকে সে গোল্ল্াপাড়া বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে থানা মোড়ে আসছিলেন এসময় রাজশাহী থেকে একটি ট্রাক (চট্র- মেট্রো ঢ – ৪১-০৪২৬) মুন্ডুমালার দিকে যাচ্ছিলেন এসময় নাইম ট্রাকটিকে অভারটেক করতে গিয়ে গোল্ল্াপাড়া বাজারে ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমনি দেয়া হয়েছে।
নাইম হোসেনের মৃত্যুর ঘটনায় তানোর থানা মোড়ের বনিক সমিতির পক্ষ থেকে মাইকিং করে জানানো হয় আজ শুক্রবার সকাল থেকে বেলা ১২ টা পর্যন্ত থানা মোড়ের সকল দোকানপাট বন্ধ থাকবে।


প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২ | সময়: ৫:৫৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর