নগর আ’লীগের শোক সভা রবিবার, স্মরণ সভা বুধবার

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগর আওয়ামী লীগের শোক সভা রবিবার ও স্মরণ সভা বুধবার অনুষ্ঠিত হবে। সভা সফল করার লক্ষ্যে বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় কুমারপাড়াস্থ’ দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
সভায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে বক্তব্য দেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
সভায় বক্তারা শোক সভা ও স্মরণ সভা সফল করার লক্ষ্যে নেতৃবৃন্দদের নির্দেশনা দেন এবং শোকাবহ আগস্টের পূর্ববর্তী সকল কর্মসূচী সমূহ সফল হওয়ার জন্য সকল নেতৃবৃন্দদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আসাদুজ্জামান আজাদ, আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, মীর ইসতিয়াক আহমেদ লিমন, যুব ও ক্রীড়া সম্পাদক মকিদুজ্জামান জুরাত, শিল্প ও বানিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, স্বা¯’্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফ ম আ জাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, মহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াসমিন রেজা ফেন্সি, শিল্প ও বানিজ্য সম্পাদক ওমর শরীফ রাজিব, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, সাংস্কৃতিক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল, সদস্য নফিকুল ইসলাম সেল্টু, নজরুল ইসলাম তোতা, আশরাফ উদ্দিন খান, হাফিজুর রহমান বাবু, সৈয়দ মন্তাজ আহমেদ, মজিবুর রহমান, ইসমাইল হোসেন, বাদশা শেখ, আলিমুল হাসান সজল, মোখলেশুর রহমান কচি, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, নগর কৃষক লীগ সভাপতি রহমতউল্লাহ সেলিম, নগর মহিলা আওয়ামী লীগ সভাপতি সালমা রেজা, সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা মিতু, নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ সহ নেতৃবৃন্দ।


প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর