সর্বশেষ সংবাদ :

নারীরা স্বাবলম্বী হলে দেশের মর্যাদাও বৃদ্ধি পায় : পলক

সিংড়া প্রতিনিধি: নাটোরের সিংড়ায় বৃহস্পতিবার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বঙ্গবন্ধু চেয়েছিলেন নারীদের সম্মান, মর্যাদা।
একজন নারীরা অর্থনৈতিক স্বাবলম্বী হলে পরিবার, সমাজ ও দেশে নারীদের মর্যাদা বৃদ্ধি পায়। বর্তমান সরকার নারীদের সুপ্রতিষ্ঠিত করেছে। সরকারি চাকরিতে সম্মানজনক কোটা দিয়েছে। এতে করে নারীদের পরিবারে গ্রহণযোগ্যতা বেড়েছে। মেয়ে সন্তান আর অবহেলার পাত্র নয়। মাতৃত্বকালীন ভাতার ব্যবস্থা করেছে সরকার। অর্থনৈতিক সমৃদ্ধি ঘটেছে।
নিজে ভালো থাকার মধ্যে রাজনীতিতে স্বার্থকতা নেই। দেশের মানুষকে ভালো রাখার মধ্যে স্বার্থকতা রয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানে ৯৩ জন নারীর মাঝে সেলাই বিতরণ অনুষ্ঠানে তিনি কথা বলেন।
এতে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসারা সামিরুল ইসলাম। এসময় সহকারি কমিশনার (ভূমি) আল ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ওহিদুর রহমান শেখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরাম।
পরে উপজেলার লালোর ইউনিয়নের খেজুরতলা এলাকার আশ্রায়ন প্রকল্পের ঘর-বাড়ি পরিদর্শন করে তাদের খোঁজ-খবর নেন প্রতিমন্ত্রী পলক।


প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২ | সময়: ৫:৫১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর