সান্তাহারে রেললাইন চুরি, দুইযুবক আটক

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে সরকারি রেলওয়ের সম্পদ ৪ ফুট রেললাইন চুরির দায়ে দুই যুবককে গ্রেপ্তার করেছে সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)। সোমবার রাতে রেলওয়ে নিরাপত্তা বাহিনী (চৌকি) সান্তাহার সার্কেলে রেলওয়ের সম্পদ চুরির আইনে মামলা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো আদমদীঘি সরদ ইউনিয়নের কাশিমালা গ্রামের আব্দুস সাত্তার ছেলে মুক্তা হোসেন (২৭) ও নওগাঁ জেলার সদর উপজেলার মির্জাপুর গ্রামের মহসিন আলীর ছেলে সাজু (২৭)।
সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) হাবিলদার শফিকুল ইসলাম জানান, সোমবার সন্ধ্যায় সান্তাহার রেলওয়ে জংশন স্টেশন সংলগ্ন এলাকায় ফিসিং ক্লাবের সামনে একটি রেললাইন কেটে চুরি করে নিয়ে যাচ্ছিলেন দুই যুবক। এমন তথ্যের ভিত্তিতে সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের ব্যবহৃত প্লাষ্টিকের বস্তার ভিরতে ৩০ কেজি ওজনের ৪ ফুট লম্বা একটি রেললাইনের টুকরো উদ্ধার করা হয়েছে।
সান্তাহার রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) পরিদর্শক নূর-এ নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রেলওয়ের সম্পদ চুরির মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: আগস্ট ২৪, ২০২২ | সময়: ৫:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ