‘ফাঁকি’ দিলেন সাকিব, ভিসা বিড়ম্বনায় যাচ্ছেন না তাসকিন-এনামুল

স্পোর্টস ডেস্ক: দুপুর না গড়াতেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সংবাদকর্মীদের ভিড়। সময় গড়ানোর সঙ্গে বাড়তে থাকে তা। সঙ্গে ছিল উৎসুক জনতার চাপ। এশিয়া কাপে অংশগ্রহণের জন্য দেশ ছাড়ছে জাতীয় ক্রিকেট দল। এই উপলক্ষেই ভিড় করছিলেন সংবাদকর্মী, ভক্ত-সমর্থক ও উৎসুক জনতা।
দুবাইয়ের উদ্দেশ্যে মঙ্গলবার বিকালে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইটে দেশ ছেড়েছে সাকিব আল হাসানের দল। দুপুর থেকে একে সব ক্রিকেটার টার্মিনাল টু-এর বিজনেস ক্লাস গেইট দিয়ে প্রবেশ করলেও দেখা মিলছিল না সাকিবের। পরে জানা গেল তিনি ভিআইপি গেইট দিয়ে প্রবেশ করেন।
এদিকে দলের সঙ্গে যায়নি এনামুল হক বিজয় ও তাসকিন আহমেদ। আরব আমিরাতের ভিসা পেতে দেরি হওয়ায় তারা দলের সঙ্গে যেতে পারেনি। তাদের যাওয়ার কথা রয়েছে। এ ছাড়া টিম বয় বুলবুলও একই কারণে দলের সঙ্গে যেতে পারেনননি। আজ যাবেন তাসকিনদের সঙ্গে।
সংযুক্ত আরব আমিরাতে শনিবার (২৭ অগস্ট) থেকে শুরু হবে এশিয়া কাপ। আর ফাইনাল হবে ১১ সেপ্টেম্বর। ছয়টি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। দুই গ্রুপের সেরা দুইটি করে মোট চারটি দল খেলবে সুপার ফোরে।
‘এ’ গ্রুপে ভারত ও পাকিস্তানের সঙ্গে যুক্ত হবে কোয়ালিফায়ার থেকে উঠে আসা একটি দল। আর ‘বি’ গ্রুপে বাংলাদেশের সঙ্গী শ্রীলঙ্কা ও আফগানিস্তান। টুর্নামেন্টের পর্দা ওঠার পরদিনই হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। আর বাংলাদেশের প্রথম ম্যাচ আফগানিস্তানের বিপক্ষে ৩০ আগস্ট। এরপর দ্বিতীয় ম্যাচ খেলবে শ্রীলঙ্কার বিপক্ষে ১ সেপ্টেম্বর। প্রতিযোগিতার ম্যাচগুলো হবে আরব আমিরাতের দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম ও শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে।


প্রকাশিত: আগস্ট ২৪, ২০২২ | সময়: ৫:৪২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর