দুই বৃদ্ধা নারীকে সার্বজনীন সমাজ কল্যাণ ফাউন্ডেশনের হুইল চেয়ার প্রদান

স্টাফ রিপোর্টার

চলতি আগস্ট মাসে দুই অসহায় বৃদ্ধার চলাফেরার কষ্ট লাঘবে হুইল চেয়ার দিয়ে সহায়তা করেছে সার্বজনীন সমাজ কল্যাণ ফাউন্ডেশনের স্বে”ছাসেবীরা। রাজশাহীর মহানগরীর দুরুলের মোড়ে অসুস্থ এক বৃদ্ধ নারীকে বৃহস্পতিবার(১৮ আগস্ট)দুপুরে ও ৭ আগস্ট (রবিবার) মহানগরীর ছোট বন গ্রামে আরো একজন অসহায় বৃদ্ধা (বয়স প্রায় ১০০ বছর) এর নিকট সংগঠনটির প্রতিষ্ঠাতা ও ওয়ার্ড দলনেতা ( ১৮-নং ওয়ার্ড,বাংলাদেশ আনসার ও ভিডিপি, রাজশাহী সদর) মোহন আলীর নেতৃত্বে এক ঝাঁক তরুণ ওই দুইজন বৃদ্ধ নারীর বাসায় গিয়ে হুইল চেয়ার ও এক জনের হাতে নগদ সহায়তা পৌঁছে দেন।

এসয় উপস্থিত ছিলেন সাংবাদিক ও সার্বজনীন পরিবারের অন্যতম শুভাকাঙ্ক্ষী আর টিভির স্টাফ রিপোর্টার(রাজশাহী) মুস্তাফিজ রকি, দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার নির্বাহী পরিচালক শাহজাদা মিলন সহ সার্বজনীন পরিবারের সেচ্ছাসেবীগন।

শতবর্ষী বৃদ্ধার পাশে আনসার সদস্য মোহন আলী –  সানশাইন

 

 

সেবামূলক কার্যক্রমে এই সমাজের এ সময় স্থানীয়রা সার্বজনীন সমাজ কল্যাণ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীদের এমন মহতি উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

 

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও ওয়ার্ড দলনেতা মোহন আলী বলেন, বিপদগ্রস্ত মানুষের উপকার করার জন্য সদি”ছা ও সততা থাকলে আল্লাহ তাআ’লা তা বাস্তবায়নে পথ করে দেন। আপনারাও আপনাদের আশেপাশের বিপদগ্রস্ত মানুষের সাধ্য অনুযায়ী সহযোগিতা করুন। সার্বজনীন এর প্রতিটি ভালো উদ্যোগে সাধ্য অনুযায়ী যারা সহযোগিতা করেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

উল্লেখ্য, সার্বজনীন সমাজ কল্যাণ ফাউন্ডেশন সম্পূর্ণ একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন। এরইমধ্যে সংগঠনটি বিনামূল্যে রক্ত প্রদান, মানবিক ডাক্তারের চেম্বারের মাধ্যমে অসহায় ও দুঃস্থ মানুষদের ফ্রি চিকিৎসা, শিশু ও বয়স্ক মানুষদের জন্য বিশেষ নৈশ বিদ্যালয়, সাধারণ মানুষের কাছে বিশুদ্ধ খাবার পানি পৌঁছিয়ে দেওয়ার জন্য বিনামূল্যে টিউবওয়েল স্থাপন সহ নানান কাজে ভুমিকা রাখছে এই সংগঠনের তরুণেরা।

সানশাইন / শামি

 


প্রকাশিত: আগস্ট ২০, ২০২২ | সময়: ১:৪৩ অপরাহ্ণ | Daily Sunshine