তানোরে ধানক্ষেত থেকে দুই যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে নিজ বাড়ির পার্শ্বে একটি ধান ক্ষেত থেকে মধু (২২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার কলমা ইউপির বলাইপুকুর নামক স্থানে একটি ধান ক্ষেত থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।
অপরদিকে শুক্রবার বিকাল ৪ টার দিকে পাচন্দর ইউনিয়নের কোয়েল গ্রামের জমির মাঠ সার দিতে গিয়ে মিনি সেচ পাম্পের ডপ তারের সঙ্গে বেধে গিয়ে শরীরের বিভিন্ন স্থান পুড়ে গিয়ে বুধুই টুডু (৩২) নামে শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল থেকে বুধুই টুডুর মরা লাশ উদ্ধার করা হয়েছে।
মধু ওই এলাকার বলাইপুকুর গ্রামের তসলিমের পুত্র। তার স্ত্রীসহ এক ছেলে ও মেয়ে সন্তান রয়েছে। অপর দিকে বুধুই টুডু পাচন্দর ইউপির নোনাপুকুর আদিবাসী গ্রামের মৃত সম টুডুর পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে বাড়ির বাইরে যায় মধু। পরে আর বাড়ি ফিরে আসেন নাই তিনি। দীর্ঘ সময় ধরে তাকে না পেয়ে সকালে পরিবারের লোকজন বাড়ির আশপাশের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। এক পর্যায়ে শুক্রবার সকালে বাড়ি থেকে অনেকটা দূরত্বে একটি ধান ক্ষেতে যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নেয় পুলিশ। এদিকে বুধুই টুডু একজন শ্রমিক।
তিনি কোয়েলহাট কলেজের অধ্যক্ষ মিজানের বাড়িতে কাজ করতো। শুক্রবার দুপুরে জমিতে সার দেবার জন্য কোয়েল গ্রামের জমির মাঠে যায়। জমিতে সার দেবার সময় মিনি সেচ পাম্পের ডপ তারে তার ঘাড় বেধে যায়। সঙ্গে সঙ্গে তার ঘাড়সহ শরীরের বিভিন্ন স্থান পুড়ে গিয়ে ঘটনা স্থলে তার মৃত্যু হয়।
তানোর অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, শুক্রবার সকালে উপজেলার কলমা ইউপি এলাকার ধানক্ষেত থেকে মধু নামের এক যুবকের অক্ষত মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত লাশের ময়না তদন্তের জন্য দুপুরে রামেক হাসপালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়। আপরদিকে জমিতে সার দিতে গিয়ে বুধুই টুডু নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।


প্রকাশিত: আগস্ট ২০, ২০২২ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর