সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে পর্ণোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে ব্যবসায়ী আটক

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে হস্তান্তরের অভিযোগে চার ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাত ৯টায় উপজেলার জোনাইল ও বাগডোব বাজার থেকে তাদেরকে আটক করা হয়।
আটকরা হলেন, উপজেলার বাগডোব গ্রামের জয়েন উদ্দিনের ছেলে আল আমিন (২৭) ও রইছ উদ্দিনের ছেলে শামসুল হক (৪২), পার বাগডোব গ্রামের মোখলেছুর রহমানের ছেলে আজাদ হোসেন (২৯), এবং চাঁদপুর গ্রামের আছাদ আলীর ছেলে জসিম উদ্দিন (৩৫)।
র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম উপজেলার বাগডোব বাজার ও জোনাইল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।
এ সময় চার জন অসাধু কম্পিউটার ও স্টুডিও ব্যবসায়ীকে পর্ণোগ্রাফি সংরক্ষণ এবং এলাকার যুবক ও শিক্ষার্থীদের কাছে হস্তান্তরের অভিযোগে আটক করা হয়। এ সময় পর্ণোগ্রাফি সংগ্রহের কাজে ব্যবহৃত চারটি সিপিইউ, ১০ টি হার্ডডিক্স, চারটি মনিটর ও দুটি এসএসডি কার্ডসহ অন্যান্য উপকরণ জব্দ করা হয়েছে। পরে রাতেই তাদেরকে বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, বুধবার তাদের নামে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ