চারঘাটে পিতার হাসুয়ার কোপে ছেলের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাটে পিতার হাসুয়ার কোপে ছেলে জাহাঙ্গীর হোসেন (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার সারদা ইউনিয়নের হুজারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বাবা আব্দুল কুদ্দুসকে (৬৫) আটক করা হয়েছে।
চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করে জানান, আব্দুল কুদ্দুস (৬৫) নামের ব্যাক্তির প্রথম স্ত্রী দুটি স্ত্রান রেখে মারা যান। এরপর কুদ্দুস আলী দ্বিতীয় বিয়ে করেন। এ নিয়ে প্রথম স্ত্রীর পক্ষের দুই ছেলের সঙ্গে কুদ্দুস আলীর মত বিরোধ দেখা দেয়। তারই পেক্ষিতে কুদ্দস আলী দ্বিতীয় স্ত্রীর পক্ষের মেয়ের নামে গত কয়েক মাস পূর্বে কিছু জমি রেজিস্ট্রি করে দেন। এতে চরম ক্ষুব্ধ হয় ড্রথম স্ত্রীর দুই ছেলে।
তারই জের ধরে মঙ্গলবার সকালে জাহাঙ্গীর হোসেন হুজারপাড়া বিলে দুই মেয়ের নামে রেজিস্ট্রি করে দেয়া জমিতে পাট কাটতে যায়। এ সময় আব্দুল কুদ্দুস ও তার দুই মেয়ে জামাই শনির আলী ও মনির আলী জাহাঙ্গীরকে পাট কাটতে বাধা দিলে তাদের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে তিনজন মিলে জাহাঙ্গীর হোসেনকে কুপিয়ে গুরুতর আহত করেন।
স্থানীয়রা আহত অবস্থায় জাহাঙ্গীর হোসেনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
ওসি বলেন, জমির বিরোধে জাহাঙ্গীর হোসনে খুন হয়েছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার প্রধান অভিযুক্ত নিহতের বাবা আব্দুল কুদ্দুসকে আটক করা হয়েছে। এ নিয়ে থানায় হত্যা মামলা হবে বলেও জানান ওসি।


প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর