সর্বশেষ সংবাদ :

অনুশীলনে ব্যস্ত সাকিব

স্পোর্টস ডেস্ক: বেট উইনারের সঙ্গে বিতর্কিত চুক্তি করে বরাবরের মতো আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন সাকিব আল হাসান। চুক্তি থেকে বেরিয়ে এসেছেন, পেয়েছেন টি-টোয়েন্টিতে নেতৃত্বের দায়িত্ব। মাঠের বাইরের আলোচনা থামিয়ে এই অলরাউন্ডার এবার ফিরলেন মাঠে।
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পর থেকে ছুটিতে ছিলেন সাকিব। ছিলেন না উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে ও জিম্বাবুয়ে সফরেও। প্রায় মাস খানেক বিরতির পর রোববার মাঠে ফেরেন সাকিব।
মাঠে ফেরার প্রথম দিন জিম-রানিং করেই কাটিয়েছেন টি-টোয়েন্টি দলের নতুন অধিনায়ক। এক প্রান্ত থেকে আরেক প্রান্তে দৌড়ে আসতেই যেন ক্লান্ত হয়ে যাচ্ছিলেন সাকিব। একটু জিরিয়ে নিয়ে আবার দৌড়েছেন।
বেশ কদিন বিরতির কারণে শরীরের এমন অবস্থা, তা স্পষ্ট বোঝা যাচ্ছে। ক্লান্তি কাটিয়ে উঠতেই আজ জিম-রানিং করেন প্রায় দুই ঘণ্টা। ধীরে ধীরে ফিরবেন ব্যাটিং-বোলিং অনুশীলনে। কারণ এশিয়া কাপের আর দেরি নেই। ২৭ আগস্ট থেকে আরব আমিরাতে শুরু হবে এবারের এশিয়া কাপ। ৩০ আগস্ট আফগানিস্তানের বিপক্ষে সাকিবের নেতৃত্বে প্রথম ম্যাচে খেলবে বাংলাদেশ।
শুক্রবার ভোর রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন সাকিব। পরদিন শনিবার বিকেলে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের বাসায় বৈঠকে বসেন, যেখানে তাদের সঙ্গে ছিলেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন এবং দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার। সেই মিটিংয়েই সাকিবকে নেতৃত্বের ভার দেওয়া হয় টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত।


প্রকাশিত: আগস্ট ১৫, ২০২২ | সময়: ৫:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ