সর্বশেষ সংবাদ :

বাগমারায় ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারায় দীলিপ কুমার (৫২) নামে এক ভারতীয় নাগরিকের মৃতদেহ উদ্ধার করেছে বাগমারা থানা পুলিশ। দীলিপ কুমার গত ২৬ জুলাই উপজেলার খুঁজিপুর গ্রামে তার পৈত্রিক নিবাসে বেড়াতে এসেছিলেন। পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেলের ফরেনসিক বিভাগে পাঠিয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে, ওই দিন দীলিপ দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। পরে তিনি তার পৈত্রিক নিবাস খুঁজিপুর গ্রামে পৌছান। এখানে তিনি তার স্বজনদের বাড়িতে রাত্রি যাপনের জন্য ওঠেন। ওইদিন তিনি রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। পরে রাত তিনটার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত বাগমারা মেডিকেলে নিয়ে যান স্বজনরা।
বাগমারা মেডিকেলে পৌছালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ভারতে তার স্ত্রী এক ছেলে ও এক মেয়ে আছে বলে জানান তার স্বজনরা।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. গোলাম রাব্বানী জানান, বাগমারা মেডিকেলে আনার আগেই তার মৃত্যু হয়েছে। ফলে ডাক্তাররা তার চিকিৎসা দেওয়ার সুযোগ পায়নি। এ জন্য তার মৃত্যুর কারণ জানা যায়নি।
বাগমারা থানার ওসি রবিউল ইসলাম জানান, ভারতীয় নাগরিকের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ ভারতে পাঠানো হবে। এ ঘটনায় স্বজনদের পক্ষে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ১৪, ২০২২ | সময়: ৫:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ