সাঁতারে জাফর ইকবাল ও সাজিদা ইসলাম পারুল চ্যাম্পিয়ন

স্পোর্টস ডেস্ক: ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আয়োজিত ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এ বৃহস্পতিবার সাঁতার ইভেন্ট অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন আইভি রহমান সুইমিংপুলে অনুষ্ঠিত সাঁতারের ৫০ মিটার ফ্রি স্টাইলে চ্যাম্পিয়ন হন সংগ্রামের মো. জাফর ইকবাল। এই ইভেন্টে রানার আপ হন জার্মান নিউজ এজেন্সি ডিপিএ- এর নজরুল ইসলাম মিঠু এবং তৃতীয় স্থান অর্জন করেন ভোরের আকাশের শামীম হাসান।
এর আগে সকালে নারী সদস্যদের ৫০ মিটার ফ্রি স্টাইলে চ্যাম্পিয়ন হন সমকালের সাজিদা ইসলাম পারুল। এই ইভেন্টে রানার আপ হয়েছেন ডেইলি ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা এবং তৃতীয় স্থান অর্জন করেন ইন্ডিপেন্ডেন্ট টিভির ফরিদা বক্তেয়ারা। সাঁতার ইভেন্ট পরিচালনা করেন মনিরুজ্জামান ও তানিয়া।
আগামী শনিবার সকাল ১০টায় আউটার স্টেডিয়ামে পুরুষ ও নারী সদস্যদের দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। যথাসময়ে মাঠে উপস্থিত থাকার জন্য ডিআরইউ’র পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।
উল্লেখ্য, গেল ০৭ জুন ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর উদ্বোধন হয়। ইতোমধ্যে দাবা, কল ব্রিজ, অকশন ব্রিজ, নারী সদস্যদের লুডু, পুরুষ সদস্যদের ক্যারম একক ও দ্বৈত, নারীদের ক্যারম একক ও দ্বৈত, নারী ও পুরুষ সদস্যদের ব্যাডমিন্টন, আর্চারি ও টেবিল টেনিস এবং সাঁতার প্রতিযোগিতা শেষ হয়েছে।
এবারের এই ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসবে পুরুষ, নারী সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তানদের নিয়ে মোট ২৭টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন (একক ও দ্বৈত) ৪ পয়েন্ট, রানার্স আপ (একক ও দ্বৈত) ৩ পয়েন্ট, তৃতীয় স্থান (একক ও দ্বৈত) অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী (একক ও দ্বৈত) এক পয়েন্ট অর্জন করবেন।


প্রকাশিত: আগস্ট ১২, ২০২২ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ