সর্বশেষ সংবাদ :

রাবিতে সঙ্গীত ও নাট্যকলার ব্যবহারিক পরীক্ষার সময়সূচি

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষে মানবিক অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে নাট্যকলা ও সঙ্গীত বিভাগে আবেদনকৃত পরীক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষার সময়সূচি জানানো হয়েছে। রোববার (৭ আগস্ট) ‘এ’ ইউনিটের সমন্বয়ক অধ্যাপক ইলিয়াস হোসেন স্বাক্ষরিত পৃথক দুটি নোটিশে এই সময়সূচি জানানো হয়।
সঙ্গীত বিভাগের বিজ্ঞপ্তিতে জানানো হয়, চারটি গ্রুপে বিভক্ত সঙ্গীত বিভাগের ব্যবহারিক পরীক্ষা আগামী ১১,১২, ১৪ এবং ১৬ আগস্ট বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনের ২২০/সি নম্বর কক্ষে অনুষ্ঠিত হবে। এর মধ্যে ১১ আগস্ট চলবে গ্রুপ-১, ১২ আগস্ট গ্রুপ-২, ১৪ আগস্ট গ্রুপ-৩ এবং ১৬ আগস্ট গ্রুপ-৪ এর ব্যবহারিক পরীক্ষা। গ্রুপ-১,৩ এবং ৪ এর ব্যবহারিক সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এবং গ্রুপ-২ এর সকাল ৯টা থেকে বেলা সাড়ে ১০টা এবং দুপুর ২টা থেকে বিকেল ৬টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
এছাড়া নাট্যকলা বিভাগের বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১১,১২, ১৪ এবং ১৬ আগস্ট নাট্যকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনের ল্যাব-২ এবং ২২১/সি নম্বর কক্ষে অনুষ্ঠিত হবে। এর মধ্যে ল্যাব-২ এ গ্রুপ-১ ও ৩ এবং ২২১/সি নম্বর কক্ষে গ্রুপ-২ ও ৪ এর ভর্তি পরীক্ষা অনুষ্টিত হবে। ব্যবহারিক পরীক্ষা ১১, ১৪ এবং ১৬ আগস্ট বিভাগের ব্যবহারিক পরীক্ষা সকাল সাড়ে ৯টা থেকে দুপুর দেড়টা এবং দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত এবং ১২ আগস্ট সকাল ৯টা থেকে বেলা সাড়ে ১০টা এবং দুপুর আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, উভয় বিভাগের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য পরীক্ষার্থীদের গত ২৬ জুলাই অনুষ্ঠিত ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রবেশ পত্রের ক্যান্ডিডেট কপি এবং এইচএসসি’র মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে।


প্রকাশিত: আগস্ট ৯, ২০২২ | সময়: ৫:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ