নগরীর যেসব এলাকায় আজ বিদ্যুৎ বন্ধ থাকবে না

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী মহানগরীতে চলমান বর্ষাকালে উপলক্ষে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবারহ প্রদানের লক্ষে ১১ কেভি লাইনের নিকতবর্তী গাছপালার শাখাপ্রশাখা কাটা হবে। সে কারণে আজ (সোমবার) নগরীর বিভিন্ন জায়গায় বিদ্যুৎ বন্ধ থাকবে। নেসকোর এক প্রেস বিজ্ঞপ্তিতে রবিবার এ তথ্য জানানো হয়।
সোমবার সকাল সাড়ে ৭টার থেকে সকাল সাড়ে ১০টায় দেওয়ানপাড়া মোড়ের আইসোলেটর পর্যন্ত বাখরাবাজ, দেওয়ানপাড়া মোড়, জামিয়া মাদ্রাসা এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে।
সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত মোহনপুর আইসোলেটর এরপর থেকে কুখন্ডি পুরা অংশ কুখন্ডি, কিসমত কুখন্ডী, জয়পুর।
পরের দিনে বুধবার সকাল সাড়ে ৭টা সকাল সাড়ে ১০টা থেকে কাটাখালী বাজার, মাসকাটাদিঘি, দেওয়ানপাড়া মোড়, চৌদ্দপাই, বিহাস, ধানগবেষণা, গম গবেষণা, ফল গবেষণা, আবহাওয়া অফিস, সাইন্স ল্যাব
দেওয়ানপাড়া এলাকায় সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা দেওয়ানপাড়া মোড়ের আইসোলেটর থেকে উকিলের মোড় পর্যন্ত বেলঘরিয়া, চেয়ারম্যানের মোড়, নজিরের মোড়, শ্যামপুর নতুনপাড়া, উকিলের মোড় পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকবে।
বুধবার জুটমিল ওভারহেড সকাল সাড়ে ৭টা থেকে সকাল সাড়ে ১০টা পৌরসভা আইসলেটর থেকে বাকি অংশ কাটাখালী পৌরসভা, পাহাড়পুর, সর্দার পাড়া, বাংলা ট্রাক ক্রিকেট একাডেমি
কাপাশিয়া সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা কাপাশিয়া বাজারের আইসোলেটর এর পর থেকে ভাংড়া অংশ ভাংড়া পুর্ব, পশ্চিম, উত্তর, দক্ষিন পাড়া, মুজিবনগর, গরুর খামার পর্যন্ত।
বৃহস্পতিবার দেওয়ানপাড়া সকাল সাড়ে ১০টায় থেকে সকাল সাড়ে ১০টায় নগরের অংশ শ্যা¤পুর নগরপাড়া, রাজশাহী ওয়াসা, বালুর ঘাট।
সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত শ্যামপুর অংশ শ্যামপুর থান্ডারপাড়া, শ্যামপুর ইদ্গাহ, শ্যামপুর স্কুল, বালুরঘাট পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকবে। বিদ্যুৎ গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য নেসকো লিঃ কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।


প্রকাশিত: আগস্ট ৮, ২০২২ | সময়: ৫:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ