মান্দায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির হাসপাতালে মৃত্যু হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে মারা যান তিনি।
নিহতের নাম আজিম উদ্দিন সরদার (৬৫)। তিনি উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের বাসিন্দা। রাজশাহী শহরের লক্ষ্মীপুর এলাকায় ভাগ্নীকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়েছিলেন তিনি।
নিহতের মেয়ে নাহিদা আক্তার মারুফা বলেন, আমার ফুফাতো বোন নাছুমা আক্তারকে রাজশাহীতে ডাক্তার দেখানো জন্য বাবা আজিম উদ্দিন শনিবার সকালে বাড়ি থেকে বেরিয়ে যান। নাছুমাকে ডাক্তার দেখিয়ে রাত সাড়ে ৯টার দিকে একটি মাহেন্দ্রযোগে বাড়ি ফিরছিলেন তারা।
মেয়ে নাহিদা আক্তার আরও বলেন, পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌদ্দমাইল এলাকায় তাদের বহনকারী মাহেন্দ্রটি রাস্তায় দাঁড়িয়ে থাকা একটি পিকআপের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাবা আজিম উদ্দিন গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাবা আজিম উদ্দিন মারা যান।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: আগস্ট ৮, ২০২২ | সময়: ৫:১৫ পূর্বাহ্ণ | সুমন শেখ