সর্বশেষ সংবাদ :

কবিকুঞ্জের সভাপতি রুহুল আমিন সম্পাদক আরিফুল হক কুমার

স্টাফ রিপোর্টার : কবি কুঞ্জের ৫ম ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর শাহমখদুম কলেজ অডিটোরিয়মে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রফেসর রুহুল আমিন প্রামানিককে সভাপতি, কবি আরিফুল হক কুমারকে সাধারণ সম্পাদক ও রাজশাহী বরেন্দ্র কলেজের প্রাক্তন অধ্যক্ষ আলমগীর মালেককে কোষাধ্যক্ষ করে আগামী ৩ বছরের জন্য ১৯ সদস্যবিশিষ্ট কবিকুঞ্জ রাজশাহী জেলা কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও ৫১ সদস্য বিশিষ্ট উপদেষ্টামন্ডলী গঠন করা হয়।
এতে অতিথি ছিলেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। তিনি বক্তব্যে বলেন সাম্প্রদায়িকতা রুখতে সংস্কৃতি চর্চার কোন বিকল্প নাই। সংস্কৃতি কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
আয়োজিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন কবিকুঞ্জের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর রুহুল আমিন প্রামানিক। সাধারণ সম্পাদক আরিফুল হক কুমারের পরিচালনায় বক্তব্য রাখেন রাবি উপাচার্য গোলাম সাব্বির সাত্তার, রাবি শিক্ষক কবি জুলফিকার মতিন, কবি অনিক মাহমুদ, প্রফেসর গোলাম কবির, সাধারণ গ্রন্থাগারের সাধারণ সম্পাদক প্রকৌশলী তাজুল ইসলাম, রাজশাহী শিক্ষা বোর্ডের প্রাক্তন চেয়ারম্যান প্রফেসর তানবিরুল আলম, শিক্ষক নেতা শফিকুর রহমান বাদশা, ড: দ্বিপকেন্দ্র নাথ দাস, বেতার শিল্পী সংস্থার সভাপতি ওয়াজেদ আলী খান, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, কবি কামরুল বাহার প্রমুখ। সভায় কবিকুঞ্জের নিজস্ব বসার স্থান এবং সমাজে সৃজনশীল মানুষ গড়তে কবিকুঞ্জকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দোরগোড়ায় নিয়ে যাবার আহবান জানানো হয়।


প্রকাশিত: আগস্ট ৭, ২০২২ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ