রবি’র সেরা ইন্টারনেট এক্সপেরিয়েন্স নিয়ে সিয়াম এখন রাজশাহীতে

স্টাফ রিপোর্টার : রবি’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনেতা ও তরুণ প্রজন্মের রোল মডেল সিয়াম আহমেদ। রবি’র দলে সিয়াম, এ যেনো একসাথে দুই সেরা যোগসূত্র।
এরই ফলশ্রুতিতে, গতকাল বিকেল সাড়ে ৫টায় সিয়াম আহমেদ এসেছেন প্রাণের শহর রাজশাহীতে। আজ রবিবার সকাল ৯টা থেকেই খুব ব্যস্ত সময় কাটাবেন ভক্ত এবং রবি’র কর্মচারীবৃন্দদের সাথে। সিয়াম প্রথমে রবি’র বিভাগীয় কার্যালয়ে যাবেন এবং সেখানে কর্মকর্তা এবং কর্মচারীদের থেকে সংবর্ধনা গ্রহণ করবেন।
এরপর রবি ব্রান্ডেড একটি খোলা জিপে করে রাজশাহীর পথে সিয়ামকে নিয়ে একটি আকর্ষণীয় রোড শো হবে। রাজশাহী বিশ্ববিদ্যালয়, সাহেব বাজার, আরবি মার্কেট ঘূরে রোড শো’টি যাবে রাজশাহীর বিভিন্ন ওয়াক ইন সেন্টার’গুলোতে। সেখানে সিয়াম বিভিন্ন কর্মকর্তা, কর্মচারী ও রবি’র কাস্টমারদের সাথে সময় কাটাবেন। দুপুরে মধ্যাহ্ন ভোজের পর সিয়াম আবার ছুঁটে যাবেন রবি’র বিভিন্ন রিটেইল পয়েন্টগুলোতে।
এরপর রাজশাহীর মুক্তমঞ্চে ‘সেরা ইন্টারনেট উৎসব’ নামক প্রমোশনাল অনুষ্ঠানের আয়োজন হবে, যেখানে নাজমুল করিম ও রবি’র মার্কেট ডিরেক্টর (উত্তর ও দক্ষিণ ক্লাস্টার) সিয়াম আহমেদকে জনগণের সামনে পরিচয় করিয়ে দেয়া হবে।


প্রকাশিত: আগস্ট ৭, ২০২২ | সময়: ৫:৫৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর