সর্বশেষ সংবাদ :

আল-আকসা রিভেরী টাওয়ারের নির্মাণ কাজের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার

আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেড এবার নির্মাণ করছে আল-আকসা রিভেরী টাওয়ার। গতকাল শুক্রবার বিকেলে রাজশাহী নগরীর সিপাইপাড়া জেলগেটের দশতলা বিশিষ্ঠ এ ভবনের নির্মাণ কাজ শুভ উদ্বোধন উপলক্ষে শুক্রবার বিশেষ দোয়া মাহফিলের করা হয়। মূলত আল-আকসা রিভেরী টাওয়ার তিন ইউনিট বিশিষ্ঠ অত্যাধুনিক দশতলা ভবন নির্মাণ করা হবে।

দোয়া মাহফিলে  আগত স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ

 

 

আল আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজি জানান, আল আকসার প্রতিটি ভবনের নাম বিশেষ গরুত্ব বহন করে। কাঞ্চন টাওয়ান, ডক্টর টাওয়ার, স্বাধীনতা টাওয়ার বা একুশে টাওয়ারের মতই আধুনিক মানের এই ভবন নির্মাণ করা হবে। তিনি বলেন, অন্যঅন্য ভবনের মতই যথা সময়ে এই ভবনের কাজ শেষ করে ক্রেতাদের কাছে হস্তান্তর করা হবে।

 

তিনি আরো বলেন, আল-আকসা মানে মানুষের আস্থার স্থল। আল-আকসার ১৩টি বহুতল ভবন নির্মাণ করছে। এরমধ্যে ৮টি বহুতল ভবন নির্মাণ কাজ চলমান রয়েছে। বাকিগুলো কাজ শেষে সময়ের আগেই হস্তান্তর করা হয়েছে। আসা করা হচ্ছে আল-আকসা রিভেরী টাওয়ার সময়ের মধ্যে কাজ শেষ করে হস্তান্তর করা হবে। এক্ষেত্রে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

 

আল-আকসা রিভেরী টাওয়ার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আল-আকসা ডেভেলপার্স প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান মোঃ সালেহ-উর রহমান, রেডার প্রচার সম্পাদক আক্তারুল হুদা রুমেলসহ জমির মালিক ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ। দোয়া পরিচালনা করেন লক্ষীপুর চৌরঙ্গী মসজিদের পেশ ইমাম আবুল কালাম আজদ।

সানশাইন  / শাহ্জাদা মিলন


প্রকাশিত: আগস্ট ৬, ২০২২ | সময়: ৫:২৬ অপরাহ্ণ | Daily Sunshine