সর্বশেষ সংবাদ :

মান্দায় জমি নিয়ে মারধরে উভয়পক্ষে ছয়জন আহত

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় জমি নিয়ে বিরোধের জের ধরে উভয়পক্ষের মারধরে ছয়জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের খাগড়া গ্রামে মারধরের এ ঘটনা ঘটে।
মারধরে আহতরা হলেন, খাগড়া গ্রামের মকছেদ আলী (৫০), হাফেজ উদ্দিন (৪৫), আজিজুল হক (৪০), শমসের আলী (৬০), ময়েজ উদ্দিন (৭০) ও নাজমুল হোসাইন নয়ন (১৯)। এদের মধ্যে ময়েজ উদ্দিন ও হাফেজ উদ্দিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানান, খাগড়া গ্রামের আলিমুদ্দীনের সঙ্গে বসতভিটার জমি নিয়ে প্রতিপক্ষ রেজাউল ইসলামের বিরোধ চলছিল। জের ধরে বুধবার বিকেলে আলিমুদ্দীন পক্ষের লোকজনের মারধরে রেজাউল পক্ষের লবির উদ্দিন (৪৫) নামে একজন আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
মান্দা সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা বলেন, একই বিরোধের জের ধরে আজ বৃহস্পতিবার সকালে বোর্ডবাজার তিনমাথার মোড়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন উভয়পক্ষ।
এক পর্যায়ে লাঠি-সোটা নিয়ে মারামারি করতে উদ্যত হলে তাদের হটিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। পরে সেখান থেকে ফিরে হাজীর মোড়ে গিয়ে উভয়পক্ষ আবারো সংঘর্ষে জড়িয়ে পড়েন।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এরই মধ্যে একপক্ষের অভিযোগ পাওয়া গেছে। অন্যপক্ষ এখনও অভিযোগ দেননি।
তিনি আরও বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


প্রকাশিত: আগস্ট ৫, ২০২২ | সময়: ৫:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর