সর্বশেষ সংবাদ :

তানোরে নিখোঁজ ব্যক্তির ৯ দিনেও সন্ধান মেলেনি

 

তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর তানোর উপজেলার চোরখৈর গ্রামের মৃত দ্বিদার মন্ডলের পুত্র কাজী আনোয়ার হোসেন (৬৩) গত ৯ দিন ধরে রহস্যজনক ভাবে নিখোঁজ রয়েছেন। এঘটনায় নিখোঁজের স্ত্রী জমিলা বেগম গত ২৮ জুলাই তানোর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন করেছেন। তানোর থানার ডায়েরী নম্বর ১২২২। থানায় জিডি সূত্রে জানা গেছে, সম্প্রতি ২৪ জুলাই সকাল ৭টার দিকে তানোর উপজেলা ভূমি অফিসে যাবার কথা বলে নিজ বাড়ি থেকে বের হন আনোয়ার হোসেন। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ ওই ব্যক্তির উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, গায়ের রং ফর্সা, মুখমন্ডল লম্বাটে, কালো দাড়ি আছে, পরনে ছিলো লুঙ্গি ও ঘিয়া রঙের পাঞ্জাবি ও মাথায় ছিল টুপি।

নিখোঁজের স্ত্রী জমিলা বেগম বলেন, জমি-জমা নিয়ে গ্রামের লোকজনের সাথে বিরোধ চলছিলো। এমন পরিস্থিতিতে জমির কাগজপত্র নিয়ে ভূমি অফিসে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয় তাঁর স্বামী। এরপর আর ফিরে আসেন।

তিনি আরও বলেন, বাড়িতে ফিরে না আসায় সব আত্নীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুজি করা হয়েছে। কিন্তু কোন ভাবেই সন্ধ্যান না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করেন তিনি।  সন্ধান পেলে ০১৭০৩-৮৬৯৯০৫ মোবাইলে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন স্ত্রী জমিলা বেগম।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: আগস্ট ২, ২০২২ | সময়: ৮:১৫ অপরাহ্ণ | Daily Sunshine