সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে রাজ প্যাথলজির উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার 

রাজশাহী মহানগরীর লক্ষীপুর সিএন্ডবি মোড়স্থ জীবন বীমা ভবনের বিপরীত পার্শ্বে নির্মিতব্য আল-আকসা স্বাধীনতা টাওয়ারের দ্বিতীয় তলায় রাজ প্যাথলজির কার্যক্রমের নতুনভাবে উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ প্যাথলজির সত্বাধিকারী রাজশাহী মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. রুখসানা। আল আকসা ডেভেলপার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী, একই প্রতিষ্ঠানের চেয়ারম্যান আবু সালেহ, ডা. সৈয়দ মোশাররফ হোসেন,ডা.ওয়াসিম,ডা.গোলাম আকবর,অবসরপ্রাপ্ত প্র. আবুল কাশেমসহ বিভিন্ন ডায়াগনষ্টিক সেন্টারের প্রধানগণ।

 

স্বাগত বক্তব্য রাখেন রাজ প্যাথলজির বর্তমান মালিক ডা. রুখসানার বড় ভাই জনতা ব্যাংকের সাবেক ডিএমডি শামীম আহমেদ।

 

ডা. রুখসানা বলেন, এই প্রতিষ্ঠান তার প্রয়াত স্বামী ডা. মামুনুর সাহেবের হাতে গড়া। দীর্ঘদিন ধরে অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে এই প্যাথলজি। কিন্তু গত বছর করোনায় আক্রান্ত হয়ে তিনি মারা যান।

 

তিনি মারা যাওয়ার পর প্রতিষ্ঠানটি চালাতে কিছুটা অসুবিধা হচ্ছিল । তখন তার বড় ভাইয়ের সহযোগিতায় নতুন আরেকটি ভবনে কার্যক্রম চালাতে আগ্রহী হলে আল-আকসার ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী এগিয়ে আসেন। তিনি স্বাধীনতা টাওয়ারের অন্য সকল ফ্লোরের কাজ চলমান থাকলেও দ্বিতীয় তলায় অত্যন্ত নান্দনিক ডিজাইন দিয়ে কাজ সম্পন্ন করে দিয়েছেন। ফলে আমাদের ব্যবসায়ীক কার্যক্রমে তিনি আমাদের যথেষ্ট এগিয়ে দিয়েছেন। আমরা তার কার্যক্রমে সন্তুষ্ট।

 

আল-আকসার ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান কাজী বলেন,আমি আমার দেয়া কথা রাখতে পেরেছি বলে ভালো লাগছে। কারণ কমিটমেন্ট ঠিক না থাকলে ব্যবসা করা সম্ভব নয়। স্বাধীনতা টাওয়ারের কাজ চলছে কিন্তু ডা. রুকসানা ম্যাডামকে বলেছিলাম দরকার হলে অন্যান্য ফ্লোরের কাজ বন্ধ রেখে আপনার কাজ সম্পূর্ণ করে দিব। তিনি রাজ প্যাথলজির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বক্তব্য শেষ করেন।

উদ্বোধন শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সানশাইন / শাহ্জাদা মিলন


প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ | সময়: ৬:৫২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর