সর্বশেষ সংবাদ :

নিউ মার্কেটে চালু হলো বাগান রেস্তোরাঁ

স্টাফ রিপোর্টার : রাজশাহীর নিউ মার্কেটে চালু হয়েছে বাগান রেস্তোরাঁ। খোলা হাওয়ায় ফাস্টফুড ও বাংলা খাবারের আয়োজন এই শ্লোগান নিয়ে রেস্তোরাঁটি চালু করা হয়। শনিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাগান রেস্তোরাঁর আনুষ্ঠানিক উদ্বোধন করেন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি, বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুর রহমান রিংকু। আরো উপস্থিত ছিলেন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি শ. ম সাজু, দৈনিক উত্তরা প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক এনায়েত করিম প্রমুখ।
অনুষ্ঠানের প্রধান অতিথি শাহীন আকতার রেনী বলেন, এ অঞ্চলে কর্মসংস্থান সৃষ্টিতে ব্যাক্তিগতভাবে অনেকেই এগিয়ে এসেছে। বাগান রেস্তোরাঁর উদ্যোগও তেমনি। এখানে সুন্দর পরিবেশে খাবারের যে আয়োজন নিশ্চয় মানুষ এখানে আসবে। এর মধ্য দিয়ে উদ্যোক্তারা সফল হবে। এভাবেই নতুন নতুন কর্মসংস্থান তৈরী হলে এগিয়ে যাবে দেশ।
বাগান রেস্তোরাঁর স্বত্বাধিকারী জানান, নিউ মার্কেটের ভেতরে খোলা জায়গায় বাগানের ভেতরে বসে সময় কাটানোর সুযোগ করা হয়েছে। এখানে ফাস্টফুড ছাড়াও দুপুরে বাংলা খাবারের আয়োজন রাখা হয়েছে। অন্যসব রেস্টুরেন্ট আর এটির মধ্যে পার্থক্য রয়েছে। বদ্ধঘরে বসে নয়, এখানে গাছের নিচে সুন্দর ও পরিচ্ছন্ন পরিবেশে বসে সময় কাটানোর ব্যবস্থা করা হয়েছে। সেই সাথে নিউমার্কেটের সৌন্দর্য বাড়াতেও বাগান রেস্তোরাঁ ভূমিকা রাখবে।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ | সময়: ৪:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ