জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি : জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সংগঠনের এক সভায় সর্বসম্মতিক্রমে আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে আহ্বায়ক করা হয়েছে দ্য ডেইলি সানের সাংবাদিক রফিক আলমকে। আর সদস্য সচিব করা হয়েছে আজকের পত্রিকার সাংবাদিক রিমন রহমানকে।
শনিবার সকালে নগরীর উপশহরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার ও দৈনিক সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী এবং নির্বাচন কমিশনার ও রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার। মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তাঁরা আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।
পরে তাঁদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য ১৩ জন সদস্য হলেন- এসএইচএম তরিকুল, হাবিবুর রহমান পাপ্পু, গুলবার আলী জুয়েল, আলী এহেসান তুহিন, সোহরাব হোসেন সৌরভ, কামরুজ্জামান বাদশা, সৈয়দ মাসুদ, আল-ফাত্তা সামাদ, মো. রাজিব, ফজলুল করিম বাবলু, রাইহান ইসলাম রনি, মিলন শেখ এবং আবিদ হাসান সানু। নতুন আহ্বায়ক কমিটি আগামী ১২০ দিনের মধ্যে নির্বাচনের ব্যবস্থা করবে।
এর আগে সভার শুরুতে জাতীয় সাংবাদিক সংস্থার চারঘাট উপজেলা শাখার সভাপতি মোজাম্মেল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। পরে তাঁর আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়। জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী জেলা শাখার কার্যক্রম চলছে ১৯৯৮ সাল থেকে। দীর্ঘ দিন ধরেই চারঘাট উপজেলা শাখায় এর সংগঠক ছিলেন মোজাম্মেল হক।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ | সময়: ৪:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ