রাজশাহীতে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হলেন ড. আজিজুল হক

দুর্গাপুর প্রতিনিধি:

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে জেলা পর্যায়ে প্রতিযোগীতায় কলেজ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হয়েছেন রাজশাহীর ধরমপুর মহাবিদ্যালয়ের জ্যেষ্ঠ প্রভাষক ড. মোহা. আজিজুল হক। জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে রাজশাহী জেলা শিক্ষা অফিস কর্তৃক বাস্তবায়িত প্রতিযোগীতায় কলেজ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হন ড. আজিজুল হক।

 

জেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ায় সম্প্রতি সনদপত্র ও সম্মাননা স্মারক দেয়া হয়েছে ড. আজিজুল হককে। জেলা শিক্ষা অফিসার নাসির উদ্দিন সনদপত্র ও সম্মাননা স্মারক তুলে দেন ড. আজিজুল হকের হাতে। এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহীদুল হক উপস্থিত ছিলেন।

 

ড. আজিজুল হক রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধীন ২০১২ সালে ‘অজৈব রসায়ন তত্ত্বে’ এমফিল ও ২০২০ সালে ‘জৈব রসায়ন তত্ত্বে’ পিএইচডি ডিগ্রি অর্জন করেছেন। শিক্ষাজীবনে ড. আজিজুল হক ১৯৮৫ সালে এসএসসি, ১৯৮৯ সালে এইচএসসি, ১৯৯৪ সালে বিএসসি (অনার্স) ও ১৯৯৫ সালে এমএসসি (রসায়ন) ডিগ্রি অর্জন করে মেধা ও কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন।

 

ড. আজিজুল হক শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত হওয়ায় ধরমপুর মহাবিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা অভিনন্দন জানিয়েছেন। পাশাপাশি এই সম্মাননা অর্জনে এবং শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক নির্বাচিত করায় কলেজ কর্তৃপক্ষ ও শিক্ষা বিভাগের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ড. আজিজুল হক।

সানশাইন / শাহ্জাদা মিলন


প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ | সময়: ৬:০০ অপরাহ্ণ | Daily Sunshine