সর্বশেষ সংবাদ :

বাগাতিপাড়ায় নৌকা বিরোধীদের নিয়ে কমিটি বাতিলের দাবি

বাগাতিপাড়া প্রতিনিধি: ২৬ জুলাই ত্রি-বার্ষিক সম্মেলনে নৌকা বিরোধীদের নিয়ে ঘোষিত কমিটি বাতিলের দাবিতে নাটোরের বাগাতিপাড়ায় সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগের আবুল-সেকেন্দারের পূর্বের কমিটি। ২৮ জুলাই বৃহস্পতিবার দুপুরের দিকে মালঞ্চী বাজারস্থ সেকেন্দার রহমানের নিজ কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সম্মেলনে বক্তব্য পেস করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার রহমান,সভাপতি অধ্যাপক আবুল হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা ও নৌকা পতিকের মেয়র প্রার্থী উপাধ্যক্ষ শাহিদা খাতুন, ফাগুয়াড়দিয়ার ইউনিয়ন আ’লীগের সভাপতি ও নৌকা পতিকের ইউপি চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ জহুরুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন পৌর আ’লীগের সভাপতি আব্দুর বারী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইমদাদুল হক নান্নু, বাগাতিপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রহমত আলী সরকার, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাহিদ ও সাধারণ সম্পাদক শিহাব মাহামুদ সজলসহ আ’লীগের বিভিন্ন সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা, কর্মী ও সমর্থকগণ অংশ নেন।
সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক সেকেন্দার আলী জানান, আগামী ২৬ জুলাই উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের এমপি বকুল সাহেব মুসলিম লীগ এবং তার বাবা বিএনপির প্রতিষ্ঠাতাদের একজন এবং এমপি নিজেও ছাত্রদলের পোস্টধারী নেতা ছিলেন,তিনি ছাত্রলীগে অনুপ্রবশকারী হয়ে দলকে এখন খন্ড-বিখন্ড করে নিশ্চিহ্ন করতে চাইছেন বলে দাবি করেন।


প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর