সর্বশেষ সংবাদ :

বাগমারায় পিকআপ ভ্যান পানিতে পড়ে চালক নিহত

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারায় গ্যাস সিলিন্ডার ভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে চালক নিহত হয়েছেন। নিহত ওই চালকের নাম জাহিদ হাসান (২৫)। এ ঘটনায় ওই পিকআপের হেলপার আয়ুব আলী গুরুত্বর আহত হলে তাকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়।
নিহত জাহিদ হাসন ও আহত আয়ুব আলীর বাড়ি রাজশাহীর দামকুড়া হাট এলাকায়। নিহত জাহিদ হাসান গ্যাস সিলিন্ডার নিয়ে বুধবার রাত ৯টার দিকে উপজেলার ভবানীগঞ্জ বাজার থেকে নিয়ে রাজশাহী ফেরার সময় কেশরহাট সড়কের দ্বীপনগর বাজারের সামনে (মাথাভাঙ্গা) মোড়ে এই দুর্ঘটনার শিকার হন।
পুলিশ ও এলকাবাসী সূত্রে জানা গেছে, নিহত জাহিদ হাসান ও তার হেলপার ভবানীগঞ্জ বাজার থেকে গ্যাস সিলিন্ডার নিয়ে মুসলধারে বৃষ্টির মধ্যে রাজশাহী ফিরছিলেন। পথে দ্বীপনগর এলাকায় মাথা ভাঙ্গা নামক স্থানে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রাস্তার ধারে জলাশয় পড়ে চালক ঘটনার স্থলে পানির নীচেই মারা যান। এ সময় হেলপার যদিও বেঁচে যায়।
পরে স্থানীয় লোকজন বাগমারা থানায় খবর দিলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সেই সাথে ফায়ার সার্ভিসে খবর দেয়া হয় থানা পুলিশের পক্ষ থেকে। খবর পেয়ে ছুটে আসেন তারা সেখানে। স্থানীয় লোকজনের সহযোগিতায় পানিতে তলিয়ে যাওয়া পিকআপ ভ্যানটি সরিয়ে চালককে গাড়ির ভেতর থেকে লাশ উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে বাগমারা থানার (ওসি তদন্ত) পুলিশ পরিদর্শক তৌহিদুর রহমান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকলে লাশ তাদের নিকট হস্তাস্তর করা হয়েছে। এ ঘটনায় বাগমারা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ | সময়: ৫:৩৩ পূর্বাহ্ণ | সুমন শেখ