সর্বশেষ সংবাদ :

সান্তাহারে আগুনে পুড়ে গৃহবধূর মৃত্যু, স্বামী নিখোঁজ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে বসত বাড়িতে আগুনে ভস্মীভূত হয়ে শামীমা আক্তার (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বুধবার গভীর রাতে উপজেলার সান্তাহার পৌর শহরের বশিপুর এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শামীমা ওই এলাকার আজাদুর ইসলামের স্ত্রী। এ ঘটনায় পর থেকে নিহতের স্বামী নিখোঁজ রয়েছেন।

জানা যায়, উপজেলার সান্তাহার পৌর শহরের বশিপুর এলাকায় দম্পতি আজাদুর ইসলাম ও শামীমা বসবাস করছিলেন। প্রতিদিনের ন্যায় তারা রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। বুধবার গভীর রাতে তাদের বসত বাড়িতে হঠাৎ কোথায় থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। প্রতিবেশিরা দেখতে পেয়ে প্রাথমিক ভাবে আগুন নিয়ন্ত্রণ আনতে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে নওগাঁ ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের পর গৃহবধূ শামীমার লাশ উদ্ধার করে। এ ঘটনায় ঘরের আসবাবপত্র পুড়ে প্রায় ২লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হোসেন বলেন, আগুনে পোড়া ওই গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে আগুনের সূত্রপাত কিভাবে ঘটছে তা জানা যায়নি তদন্ত চলছে। তিনি আরও বলেন, এ ঘটনায় পর থেকে নিহতের স্বামীকে কোথাও খোঁজে পাওয়া যাচ্ছেনা।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ | সময়: ৪:৩৭ অপরাহ্ণ | সানশাইন