সর্বশেষ সংবাদ :

শিক্ষা সচিবের রাবি সফর

রাবি প্রতিনিধি: শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীক বুধবার রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সফর করেন। বিকেলে তিনি শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের কনফারেন্স রুমে উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তারের সাথে এক আলোচনা বৈঠকে মিলিত হন।
সেখানে তারা রাবির শিক্ষা ও গবেষণা কার্যক্রমসহ বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রগতি সম্পর্কে আলোচনা করেন। আলোচনাকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে চলমান প্রকল্পসমূহের অগ্রগতি সচিবকে অবহিত করা হয়। সচিব সরেজমিনে চলমান প্রকল্পসমূহ ঘুরে দেখেন এবং প্রকল্পসমূহের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন। প্রসঙ্গক্রমে সচিব রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পরে সচিব কৃষি অনুষদ ভবনের উদ্বোধন ও ভবন প্রাঙ্গণে গাছের চারা রোপন করেন।
সচিবের এসব কর্মসূচিতে অন্যদের মধ্যে উপ-উপাচার্য প্রফেসর সুলতান-উল-ইসলাম, কোষাধ্যক্ষ প্রফেসর (অব.) অবায়দুর রহমান প্রামানিক, রেজিস্ট্রার প্রফেসর আবদুস সালাম, কৃষি অনুষদের অধিকর্তা প্রফেসরআব্দুল আলিম, ফিশারীজ অনুষদের অধিকর্তা প্রফেসর মো. ইসতিয়াক হোসেন, ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের অধিকর্তা প্রফেসর মো. জালাল উদ্দিন সরদার, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত হিসাব পরিচালক প্রফেসর এম. হুমায়ুন কবীর, প্রক্টর প্রফেসর মো. আসাবুল হক, ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রদীপ কুমার পাণ্ডে, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক প্রকৌশলী খোন্দকার শাহরিয়ার রহমান, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপাচার্য সচিবকে ক্রেস্ট উপহার দেন।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ | সময়: ৫:৪৭ পূর্বাহ্ণ | সুমন শেখ