নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বঙ্গবন্ধুসহ দেশের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
পরে দলীয় কার্যালয় থেকে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা ডাকবাংলো চত্তরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক হুমায়ন কবিরের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী বক্তব্য প্রদান করেন খাদ্যমন্ত্রী মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক শাহজামালের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সিনিয়র সহ-সভাপতি ঈশ্বর চন্দ্র বর্মন, সহ- সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমেদ সজল, সহ-দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম (সজিব), ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উৎপল কান্ত সরকার পিন্টুসহ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেত্রীবৃন্দরা।
শেষে স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের ৫২তম জন্মদিন উপলক্ষে মোমবাতি জ্বালিয়ে কেট কেটে জন্মদিন পালন করা হয়।


প্রকাশিত: জুলাই ২৮, ২০২২ | সময়: ৫:৪৩ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর