সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে পৃথক অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৩

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে পৃথক অভিযানে ১শত ৪০ গ্রাম গাঁজাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- আদমদীঘি উপজেলার চাঁপাপুর বাজার এলাকার মৃত দশো রবিদাসের ছেলে শ্রী অনিল রবিদাস (৫০) ও হোসেন আলী আকন্দের ছেলে আলম আকন্দ (৩২) এবং নওগাঁ জেলার খয়রাবাদ এলাকার মোজাফফর হোসেনের ছেলে শাহ আলম (৫০)।

জানা যায়, রোববার সন্ধ্যায় উপজেলার চাঁপাপুর বাজার এলাকায় জুতা মেরামতের দোকানের সামনে পাকা রাস্তার ধারে মাদক বিক্রির উদ্দেশ্য অবস্থান করছিলো ধৃত শ্রী অনিল রবিদাস ও আলম আকন্দ। গোপন সংবাদের ভিত্তিতে যেখানে অভিযান চালিয়ে ১০০ গ্রাম গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়। অপরদিকে ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ছাতিয়ানগ্রাম বাজার থেকে সান্তাহার সড়কের ইছামতী এগ্রো ফুডস্ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৪০ গ্রাম গাঁজাসহ শাহ আলম নামে এক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: জুলাই ২৫, ২০২২ | সময়: ৬:৫০ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর