সর্বশেষ সংবাদ :

জয়পুরহাটে পুলিশের অভিযানে আটক ১০

জয়পুরহাট প্রতিনিধি
জয়পুরহাটে কিডনী কেনাবেচা দালাল চক্রের ৩জন, সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের জাল ডকুমেন্ট তৈরি চক্রের ৩জন ও বৈদ্যুতিক ট্রান্সফার চোর চক্রের ৪সদস্যসহ মোট ১০জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিবাগত রাতে অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গতকাল বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস বিফ্রিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা।

তিনি জানান, কিডনী কেনাবেচা দালাল চক্রের সদস্যরা জয়পুরহাটের কালাই উপজেলার গরীব, অসহায় ও ঋণগ্রস্থ মানুষদের বড় অংকের টাকার প্রলোভন দিয়ে ফাঁদে ফেলে। এরপর বিদেশে নিয়ে তার কিডনী অপসারণ করায়। পরে চুক্তি অনুযায়ী টাকাও না দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। অন্যদিকে জাল ডকুমেন্ট তৈরী চক্রটি জয়পুরহাট সোনালী ব্যাংকের ভুয়া চালান, সীল, ১৪ লাখ টাকার জাল ডকুমেন্ট তৈরী করে আইনজীবির মাধ্যমে এক সাজাপ্রাপ্ত আসামীকে আদালত থেকে জামিন করায়। এরপর থেকে সে আসামী পলাতক রয়েছে। এছাড়া বৈদ্যুতিক ট্রান্সফার চোর চক্রের সদস্যরা ট্রান্সফরমার চুরি করে তার মুল্যবান তামা বিক্রি করে দেয়। কেউবা বিকাশে টাকা দিলে ট্রান্সফরমার ফেরত দেওয়া হতো। এমন খবরে পুলিশ তাদের সবাইকে খুজছিল। অবশেষে এদের মুলহোতাসহ তিন চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করা হয়।


প্রকাশিত: জুলাই ২১, ২০২২ | সময়: ৯:৪২ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর