সর্বশেষ সংবাদ :

রাজশাহী জেলার উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে ময়নাকে সম্মাননা সনদ প্রদান 

তানোর প্রতিনিধি

পরিবার পরিকল্পনায় মা ও শিশুস্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদানের জন্য উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন রাজশাহীর তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। (২১ জুলাই) বৃহস্পতিবার সকালে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে সেরা চেয়ারম্যান হিসেবে এ পুরষ্কার গ্রহণ করেছেন তিনি।

সকালে রাজশাহী জেলা প্রশাসক সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যানকে সম্মাননা পুরষ্কার তুলে দেন প্রধান অতিথি অতিরিক্ত বিভাগীয় কমিশনার ( সার্বিক) জিয়াউল হক।

 

জেলা প্রশাসক ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। চেয়ারম্যান ময়না উপজেলায় শিশুস্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদান রাখেন। তাঁর অবদানের স্বীকৃতি স্বরুপ তাঁকে রাজশাহীর সেরা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

চেয়ারম্যান ময়না বলেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পরামর্শে পুরো উপজেলায় মা ও শিশুস্বাস্থ্য কার্যক্রমে সব ধরণের আয়োজন পরিচালনা করা হয়। এই পুরস্কারের অর্জন গোটা তানোর উপজেলাবাসীর। এই কার্যক্রম ভবিষ্যতে আরও বেগবান করা হবে বলে জানান চেয়ারম্যান ময়না।

সানশাইন / শামি


প্রকাশিত: জুলাই ২১, ২০২২ | সময়: ৯:০১ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর